আজ || মঙ্গলবার, ১৪ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


কলারোয়ায় ফেন্সিডিলবাহী ট্রাকসহ আটক ২ উদ্ধার ৩০০ বোতল ফেন্সিডিল

কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলবাহী একটি ট্রাকসহ ২ জনকে আটক করেছে। এসময় পুলিশ ট্রাকে রাখা ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সোমবার বিকেলে উপজেলার হামিদপুর গ্রামে এ আটক ও উদ্ধারের ঘটনা ঘটে।
থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস মঙ্গলবার সাংবাদিকদের জানান,  গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফারুক হোসেন, এএসআই রফিকুল ইসলাম, এএসআই বিল্লাল হোসেনসহ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কলারোয়া থানার হামিদপুর গ্রামের জনৈক মনিরুজ্জামান ওরফে মনিরের দোকানের সামনের পাকা রাস্তার উপর একটি ট্রাক (যশোর ট-১১-৩০৪৮)  থামিয়ে তল্লাসি করা হয়। তল্লাসিকালে ওই ট্রাক থেকে উদ্ধার করা হয় ৩০০ বোতল ফেন্সিডিল ।
জব্দ করা হয় ফেন্সিডিলবাহী ট্রাকটি। এসময় ফেন্সিডিল বহনের দায়ে আটক করা হয় যশোরের শার্শা থানার বাগুড়ি গ্রামের আয়নাল শেখের ছেলে সোহাগ হোসেন (২৮) ও একই থানার দাউদখালি গ্রামের কাশেম আলির ছেলে তরিকুল ইসলামকে (২৭)। আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।


Top